Wednesday, December 24, 2014


  • ফেসবুক এর গুরুপ টিপস  > এক মাসে আপনার গুরুপে  এক লক্ষ মেম্নার করুন >

  • ফেসবুক ফ্যান পেজ টিপস >>> লাইক বাড়াবেন ?

  •  ফেক লাইক , ইন্সটানট লাইক, অরজিনাল লাইক কোন লাইক আপনার চাই ?

  • ফেসবুকে টাকা  ইনকাম করবেন কি ভাবে  ?

  • আপনার পেসবুক  প্রফাইল  স্টেন্ডার্ন্ট করবেন কি ভাবে ?

  • ফেসবুক আপনার ইডি ব্লক থেকে রক্ষা করুন ? খুব সহজে 

  • আপনার ইডি ফোটোভেরিভেকেশন হাত থেকে উত্তিন্ন হন , খুব সহজে 

  • আপনার অনেক সুন্দর পিকটার অনেক কম লাইক পারছে কেন যানেন ?

  • নো প্রেবলেম আমি আপনাদের শেখাবো 














এই কাজ গুলা করেছে ফেসবুক গুরুরা । আমি কোন ফেসবুকের গুরু না । আমি শুধু আপনাদের শেখাবো কি ভাবে এই রকম কাজ গুলা করতে হয় । এই টিপস গুলা আপনারা করতে পারলেই পোছে যাবেন কক্ষীত লক্ষএ ।


আপনাদের জন্য এই সকল টিপস দিয়ে আমি মো. সেলিম রেজা হাজির হবে  সব সমায় । আপনারা এই গুলা শিখতে পারলে কি কি করতে পারবন তা অাপনারা ভাল করেই জানেন । আপর যারা জানেন না তাদের জন্য বলতেছি

আপনার যদি দশটি ফেসবুক ইডি থাকে  দশটি তে যদি 5000 করে ফেন্ড থাকে তা হলে কত ফেন্ডস হবে যানেন ?
 50000 ফেন্ডস । আর আপনার ফেন্ডসদের কত করে ফেন্ডস থাকবে , তা মিনিমান 250+ হবেই , তাহলে আপনি এখন 250+ * 50 হাজার গুনন দিন কত হয় ।  আমার মাথাই নষ্ট হয়ে যাবে হিসাব করলে । যা হক আমি কাজের কথায় আসি ।
 আপনি গুনন দিয়ে যে পরিমান ফেন্ডস হল , সেই গুলা দিয়ে আপি যাইলেই যা ইচ্ছা তাই করতে পারবেন ।
আপনারা হয়তো এখন কিছুটা বুঝে ফেলেছেন ।
ভাবতেছেন কি ভাবে 5000 ফেন্ডস বড়াবেন ? হুম সেটােই আসল কথা । আমি আপনাদের কে শেখাবো , একদম ফ্রি এই টিপস গুলা আপনা সারা গুগল মামা search করে পাবেন না । কারন অনলাইন এ অনেক গুরু আছে তারা আপনাকে শেখাতে চায় না । আপননি চলতে পথে হোচ্ট খাবেন । আপনি ভাবছেন কেন খাবেন , হুম সেটাই বলতেছি । আপনি যখন আপনার ফোইল এ 5000 ফেন্ডস বাড়াবেন , প্রথম হচ্ট খাবেন , আপনার ইডি ব্লক হবে , দ্বিতীয় হচ্ট খাবেন আপনার ইডি ফোটোভেরিভেকেশন দিবে , আপনার ইডি ভেরিভেকেশন চাইবে ।

এই গুলা ধাপ উত্তির্ হতে পারলেই তবেই আপনি 5000 ফেন্ডস বাড়াতে পারবেন ।  এই গুলাই হচ্ছে আপনার চলার পথের মেইন বাধা ।  এই গুলাই হচ্ছে সেক্রট ।এই সেক্রট গুলা আনাকে এই ফ্রি শিখাইবে না , অনলাইনের বসরা চায়না এই গোপন কথা কউ যেনে যাক । আমি কোন অনলাইনের বস না , আমি আপনাদের শেখাবো ।
 আপনাদের সেক্রট বাংলা স্কুল থাকতে মাথা ঘামাতে হবে না । এখানে আপনারা সকল প্রকার সেক্রট জিনিস শিখতে পারবেন ।

0 comments :

Post a Comment